Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ২২:২৪
আপডেট :
লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ৬
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ৬

লক্ষ্মীপুরে আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছাত্রলীগের দু'গ্রুপের মধ্যে সংঘর্ষে সিএনজি যাত্রীসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। এসময় ৮টি সিএনজি অটোরিক্সা ভাংচুর করে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের উত্তর তেমুহনী এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ ও ছাত্রলীগ সুত্রে জানা যায়, লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিকালে সরকারী মহিলা কলেজে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী এক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সন্ধ্যার দিকে নেতা কর্মীরা শহরের উত্তর তেমুহনী এলাকায় অবস্থান করছিল। এসময় সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কনককারী ও দালাল বাজার ডিগ্রী কলেজের সভাপতি বেলায়েত হোসেন অনিকের সঙ্গে আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বাক বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে ছাত্রলীগ নেতা বেলায়েত হোসেন অনিক, কনককারী, আব্দুল করিম, আকরাম, মাকছুদ ও এক সিএনজি যাত্রী আহত হন।

এসময় কনককারীর পক্ষে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস এবং অনিকের পক্ষে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও তাদের সমর্থকদের বিক্ষুব্ধ অবস্থায় দেখা যায়। এসময় উত্তেজিত ছাত্রলীগ নেতা কর্মীরা উত্তর তেমুহনী বাসস্ট্যান্ড এলাকায় ৮টি সিএনজি অটোরিক্সা ভাংচুর করে।

এব্যাপারে লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাউছার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যেসব সিএনজি অটোরিক্সা ভাংচুর করা হয়েছে, মালিক পক্ষ অভিযোগ করলে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/ ১৪ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow