Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ২২:৫৮
আপডেট :
বেনাপোলে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রাসহ আটক ২
অনলাইন ডেস্ক
বেনাপোলে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রাসহ আটক ২

ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্টে দুই বাংলাদেশি যাত্রীকে তল্লাশি করে বিভিন্ন দেশের বিপুল মুদ্রাসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কাস্টমসের শুল্ক গোয়েন্দা শাখার সদস্যরা তাদের আটক করে।

আটকরা হলেন, ঢাকার কাপ্তানবাজার এলাকার পশ্চিম সূত্রাপুরের ওসমান গনির ছেলে মোকলেসুর রহমান (পাসপোর্ট নম্বর এএফ-০৭২৯১০৯) ও খিলগাঁওয়ের ১৩/১ পশ্চিম নন্দীপাড়া বাজার মসজিদ রোড এলাকার রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (পাসপোর্ট নম্বর এএফ-০৯২৩৬৯৭)।

কাস্টমস কর্মকর্তারা জানান, ওই দুই যাত্রী বেনাপোল পৌঁছে ইমিগ্রেশন ও কাস্টমসে তাদের পাসপোর্টের কাজ শেষ করে ভারতে প্রবেশের অপেক্ষায় ভারত-বাংলাদেশ নোম্যান্সল্যান্ডের লাইনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় গোপনে সংবাদ পেয়ে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা তাদের দু’জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে খাইরুল ইসলামের কাছ থেকে ১১ লাখ ৫৬ হাজার টাকা সমমানের কুয়েতি দিনার ও ২০০ মার্কিন ডলার এবং মোকলেসুর রহমানের কাছ থেকে চার লাখ ৯৬ হাজার ৩০০ টাকা সমমানের বাহরাইনের এক হাজার ৯২৫ দিনার, আফ্রিকা একটি দেশের তিন হাজার মুদ্রা, ৩৮০ কুয়েতি দিনার, ৯২ ভারতীয় রুপি ও বাংলাদেশি দুই হাজার ৫৫০ টাকা পাওয়া যায়।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী পরিচালক গোলাম রসুল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আটক দু’জনের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থার নেওয়া জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৪ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow