Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ০৮:৩৮
আপডেট : ১৫ জুলাই, ২০১৬ ১১:১৩
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে খুন করে ডাকাতি
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে খুন করে ডাকাতি

লক্ষ্মীপুরে ডাকাতিকালে জাকেরা বেগম নামের ৬০ বছর বয়সী এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাত পৌনে ২ টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে পুলিশ তদন্তের অজুহাতে ডাকাতির ঘটনা অস্বীকার করেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। নিহত জাকেরা ওই গ্রামের আবুধাবী প্রবাসী রুহুল আমিনের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, স্থানীয় ধর্মপুর গ্রামের মেন্দি মিয়ার বাড়ির আবুধাবী প্রবাসী রুহুল আমিনের ঘরে রাত পৌনে ২ টার দিকে মুখোশধারী একদল ডাকাত দোতলা বাড়ির ছাদের দরজা ভেঙে প্রবেশ করে। এসময় রুহুল আমিনের পুত্রবধু শারমিন আক্তারকে বেঁধে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে ডাকাতরা। বাধা দিতে গেলে তারা প্রবাসীর স্ত্রী জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।  
জাকেরা বেগম পুত্রবধূ ও আট মাস বয়সী এক নাতনিকে নিয়ে বাড়িতে থাকতেন বলে স্থানীয়রা জানান। খবর পেয়ে শুক্রবার (১৫ জুলাই) ভোর রাতে পুলিশ ঘটনাস্থলে যায়।
তবে এ বিষয়ে পুলিশের এসআই দিপক চন্দ্র জানান, এটি ডাকাতির ঘটনা নয়, তদন্তের স্বার্থে কিছু বলা যাবে না, পরে গণমাধ্যকে জানানো হবে।

পারিবারিক কোন বিষয় নিয়ে এমনটা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের কাছে জানতে চাইলে তিনি ক্যামেরার সামনে কোন বক্তব্য দিতে রাজি হননি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow