Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ১৯:৫৫
আপডেট :
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত
মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর-যতারপুর সড়কের নুরপুরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শাহিন উদ্দিন (১৫) নামের এক স্কুল ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু জয়নাল আবেদীন। শুক্রবার বিকাল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।  

এদিকে দুর্ঘটনার পরপরই গ্রামবাসী  ট্রাকসহ চালককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

জানা গেছে, নিহত শাহিন উদ্দিন সদর উপজেলার পিরোজপুর গ্রামের এলেক উদ্দিনের ছেলে। সে মেহেরপুর শহরের জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের দশম শ্রেণী ছাত্র এবং আহত জয়নাল আবেদীন একই গ্রামের হকারুল ইসলামের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, শাহিন উদ্দিন তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে মুজিবনগর উপজেলার যতারপুর থেকে নিজ গ্রাম পিরোজপুরে ফিরছিলেন। এসময় অপরদিক থেকে দ্রুতগতিতে আসা ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে  মোটরসাইকেল চালক ও আরোহী দুজনই সড়কে ছিটকে পড়ে। এ ঘটনায় শাহিন উদ্দিন ঘটনাস্থলেই মারা যায় এবং জয়নাল গুরুতর আহত হয়। স্থানীয়রা শাহিনের মরদেহ ও আহত জয়নাল কে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সিয়াম উদ্দিন বলেন, শাহিনের মাথায় আঘাত হওয়াতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। আহত জয়নালও গুরতর আহত হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘাতক ট্রাকটি পালাতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গিয়েছে। ট্রাকের চালককে আটক করে সদর থানায় নেয়া হয়েছে।  


বিডি প্রতিদিন/১৫ জুলাই ২০১৬/হিমেল-১৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow