Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১১:০৩
আপডেট : ১৬ জুলাই, ২০১৬ ১১:২৮
আশুলিয়ায় ইউপি সদস্য গ্রেফতার
নাজমুল হুদা, সাভার
আশুলিয়ায় ইউপি সদস্য গ্রেফতার

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওর্য়াডের নব নির্বাচিত সদস্য লেহাজ উদ্দিনকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশের একটি দল।  

গ্রেফতারকৃত লেহাজ উদ্দিন বিএনপি’র কর্মী ছিলেন। সম্প্রতি তিনি দল ত্যাগ করে ক্ষতাসীন আওয়ামী লীগে যোগদান করেছেন বলে জানা গেছে।  

আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানা বাংলাদেশ প্রতিদিনকে, ২০১৫ সালে বিএনপি’র ডাকা হরতাল-অবরোধ চলাকালে সাভার ক্যান্টমেন্ট রফগেটের সামনে চলন্ত গাড়িতে বোমা মেরে দুই যাত্রীকে হত্যা, পুলিশের কাজে বাধা এবং নাশকতা চালানো অভিযোগে ইউপি সদস্য লেহাজ উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয় (মামলা নং-৩২)। ওই মামলায় অনত্যম আসামি ছিলেন লেহাজ উদ্দিন। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানা আরও জানান, আদালত থেকে লেহাজ উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলেিতিনি পালিয়ে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এছাড়া ওই মামলার বাকি আসামিদেরও গ্রেফতার চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।  

বিএনপি থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগদানের বিষয়ে জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা জানান, তিনি বিএনপির রাজনিতির সাথে সম্পৃক্ত ছিলেন। তবে তিনি বর্তমানে আওয়ামী লীগে যোগদান করেছেন কিনা সে বিষয়ে তার জানা নাই বলেও জানান।  

 

বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow