Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৬:৫৫
আপডেট :
'জঙ্গিবাদ দমনে প্রয়োজন মানুষের সহযোগিতা'
লালমনিরহাট প্রতিনিধি:
'জঙ্গিবাদ দমনে প্রয়োজন মানুষের সহযোগিতা'

পুলিশ জীবন দিয়ে জঙ্গিবাদ দমন করতে পারবে না, প্রয়োজন দেশের প্রতিটি মানুষের সহযোগিতা। যারা ধর্মের নামে জঙ্গিবাদ ও সন্ত্রাস করছে তারা দেশের শত্রু, এদের দমন করা প্রতিটি মানুষের নাগরিক দায়িত্ব।

শনিবার লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভায় বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর ডিআইজি খন্দকার গোলাম ফারুখ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতা যুদ্ধে ৩০লাখ বাঙ্গালী প্রাণ দিলেও তারা ভয় পাননি, তেমনি বোমা মেরে কিছু মানুষ হত্যা করে বাঙ্গালীকে ভয় দেখানো যাবে না। তিনি বলেন বাংলাদেশে ইসলাম ধর্মকে কলুষিত করতে এবং দেশের অর্থনীতিকে বাধাগ্রস্থ করতে এই দেশেরই কিছু সংখ্যক বিপদগামী ছেলেরা বিভিন্ন দেশের সন্ত্রাসীদের সাথে হাত মিলিয়ে মুসলমান পরিচয় দিয়ে মানুষ হত্যা করছে।

তিনি এ সকল বিপদগামী ছেলেদের চিহ্নিত করতে সমাজের প্রতিটি স্তরের জনগণকে একযোগে প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানান।

কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির সদস্য সচিব মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, ক্যাপ্টেন আজিজুল হক বীর প্রতীক, পৌর মেয়র রিয়াজুর ইসলাম রিন্টু প্রমুখ। সভায় জেলার ৪৫টি ইউনিয়নের পুলিশিং সমন্বয় কমিটির ৩শতাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow