Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৮:৩৫
আপডেট : ১৬ জুলাই, ২০১৬ ১৯:৪৫
'সকল জঙ্গি হামলার সঙ্গে ছাত্র শিবির জড়িত'
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:
'সকল জঙ্গি হামলার সঙ্গে ছাত্র শিবির জড়িত'

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, সকল জঙ্গি হামলার সাথে ছাত্র শিবির জড়িত। ঝিনাইদহের পুরোহিত হত্যাকান্ডে গ্রেফতারকৃত ছাত্রশিবির নেতা এনামুল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। বগুড়াসহ দেশের বিভিন্নস্থানে যেসব জঙ্গি হামলা হয়েছে তার সাথে শিবিরের নেতাকর্মীরা জড়িত।

তিনি আরো বলেন, তারা যুদ্ধাপরাধীদের ফাঁসি ঠেকাতে আইএসের সাথে হাত মিলিয়েছে। পবিত্র রমজান মাসে গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় কমান্ডো হামলা করে দেশি-বিদেশি মানুষকে হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে। ইহুদি নাসারাদের সহযোগিতায় ইসলামের শান্তির ধর্মকে সম্প্রতি বাংলাদেশকে বিশ্বের মাঝে হেয় প্রতিপন্ন করেছে।

শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইসলামের আহবান শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, ঝিনাইদহ-২ আসনের তাহজীব আলম সিদ্দিকী এমপি, ঝিনাইদহ ৩ আসনের মোঃ নবী নেওয়াজ এমপি, ঝিনাইদহ ৪ আসনের আনোয়ারুল আজিম আনার এমপি, জেলা পরিষদের প্রশাসক আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, কেসি কলেজের অধ্যক্ষ ড: বিএম রেজাউল করিম, জেলা হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র বিশ্বাস, ইসলামীক ফাউন্ডেশনের রুহুল আমিন সিরাজীসহ প্রমূখ।

বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow