Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৮:৪১
আপডেট :
শেরপুরে জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন
শেরপুর প্রতিনিধি:
শেরপুরে জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন

ধর্মের নামে হত্যা, খুনসহ জঙ্গি তৎপরতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শেরপুর জেলা জাসদ ও শেরপুর জেলা শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। আজ বেলা ২ টায় শহরের নিউ মার্কেট মোড়ে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন, সহ-সভাপতি লাল মোহাম্মদ মো. শাহজাহান, যুগ্ম সম্পাদক সামেদুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে সারা দেশে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য জেলা জাসদ সরকারের সাথে একাত্বতা ঘোষণা করেন।  এদিকে বিকেল ৪ টায় শহরের বুলবুল সড়ক মোড়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও দুপুরে শ্রীবরর্দী চৌরাস্তা মোড়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মানববন্ধন কর্মসূচী পালন করে।  

এসময় জেলা কমান্ডার নুরুল ইসলাম হিরু, ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন সুরুজ, সেক্টর কমান্ডারস ফেরামের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান, জেলা জাসদ ও প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম লিটন, সাংবাদিক সাবিহা জামান শাপলা প্রমুখ বক্তব্য রাখেন।  

শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ থেকে পালিত কর্মসূচিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আমিনুল ইসলাম বীর প্রতিক (বার ) ও জহুরুল হক মুন্সি। মানববন্ধনে মুক্তিযোদ্ধাদের পাশাপাশি জেলার বিভিন্ন স্তরের ব্যবসায়ী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ একাত্বতা ঘোষণা করেন।  

 

বিডি প্রতিদিন/১৬ জুলাই ২০১৬/হিমেল-১৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow