Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৯:২৪
আপডেট : ১৬ জুলাই, ২০১৬ ১৯:৩২
ময়মনসিংহে নিখোঁজ ৭ যুবক
ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে নিখোঁজ ৭ যুবক

ময়মনসিংহের ৫ উপজেলায় ৭ যুবক রয়েছেন নিখোঁজের তালিকায়। বিগত প্রায় দেড় বছর যাবত এরা নিখোঁজ রয়েছে বলে জানায় জেলার গোয়েন্দা পুলিশ। ইতোমধ্যে নিখোঁজ পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ বলছে, নিখোঁজদের সামাজিক ও পারিবারিক অবস্থার কথা বিবেচনা করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ইতোমধ্যে তালিকা তৈরি করে অনুসন্ধান চালানো হচ্ছে বলেও জানিয়ে গোয়েন্দা পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম জানান, এরা কী কারণে নিখোঁজ রয়েছে বা আদৌ তাদের মধ্যে জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে কি না তা নিশ্চিত নয় পুলিশ। বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছে পুলিশ।

তিনি জানান, জেলার ফুলবাড়ীয়ায় ৩ জন, ভালুকা, গফরগাঁও, ধোবাউড়া, হালুয়াঘাটে একজন করে নিখোঁজ রয়েছেন। এরা হচ্ছেন- ফুলবাড়ীয়া উপজেলার জোরবাড়িয়া মন্ডলবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন (২৮), ভবানীপুর টানপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম (১৬) ও একই উপজেলার কৈয়ারচালা পশ্চিমপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে নায়েদুল্লাহ (১২)। গফরগাঁও থানার একটি ধামাইল গ্রামের আবুল হোসেনের ছেলে ফরহাদ মিয়া (১৬)। ধোবাউড়া উপজেলার গোপিনপুর (দরগা শরিফ) গ্রামের রোকন উদ্দিনের স্ত্রী মোছা সাপিয়া খাতুন তার ছেলে মুজাহিদুর রহমান (১৩) নিখোঁজর রয়েছেন।
এছাড়াও শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার বড়গজনী গ্রামের মুমিত চন্দ্র সাংমার ছেলে রাজেশ কুবি (২৪) নিখোঁজ হওয়ার পর ভালুকা মডেল থানায় ১৮ এপ্রিল একটি জিডি করা হয়। তারা ভালুকায় অস্থায়ী ভিত্তিতে ভাড়া বাসায় থাকতো।
হালুয়াঘাট উপজেলার আকনপাড়া গ্রামের ব্যবসায়ী রিপন সাহার দায়ের করা জিডিতে জানা যায়, কক্সবাজার জেলার উখিয়া থানার আব্দুর রহমান যতি (২৮) নামে একজন নিখোঁজ রয়েছেন।

বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow