Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ২১:৩১
আপডেট :
লক্ষ্মীপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র সমাবেশ
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র সমাবেশ

'রুখ জঙ্গি বাঁচাও বাংলা' এ শ্লোগান নিয়ে লক্ষ্মীপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জেলা উপজেলা পর্যায়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক বিশাল ছাত্র সমাবেশ করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আয়োজনে শনিবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে এ সমাবেশ করা হয়।

সমাবেশে কমিটির আহবায়ক ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে বক্তব্য দেন, সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

কমিটির সদস্য সচিব ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, আওয়ামী লীগের কেন্দীয় উপ-কমিটির সহ সম্পাদক এম এ মোমিন পাটোয়ারী, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হক চয়ন, সাকিব হাসান সুইম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, নিজাম মো: দিদারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক নেতা জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আব্দুল মতলব, নজরুল ইসলাম ভুলু, অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা যুবলীগের আহবায়ক একে এম সালাহ উদ্দিন টিপু, যুগ্ম আহবায়ক শেখ জামান রিপন প্রমুখ।
এ দিকে জেলা প্রশাসনের আয়োজনে সকল মাদ্রাসার প্রধানদের নিয়ে জেলা প্রশাসকের হলরুমে জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাজ্জাদুল হাসান, কংকন চাকমা, জেলা তথ্য কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

সভায় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে সভা, মানববন্ধনসহ জনসচেতনতা সৃষ্টি করতে হবে, নিজেদের সন্তানদের বিপদগামী থেকে রক্ষা করতে তাদের বুঝানোর আহবান জানান তিনি।  

বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow