Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ১৪:০৫
আপডেট : ১৭ জুলাই, ২০১৬ ১৪:১৭
চাঁপাইনবাবগঞ্জে পুলিশের উপস্থিতিতে চলছে জুয়া ও অশ্লীলতা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জে পুলিশের উপস্থিতিতে চলছে জুয়া ও অশ্লীলতা

চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর মেলায় পুলিশের উপস্থিতিতে চলছে অবাধে জুয়া। সেইসঙ্গে পুতুল নাচের প্যান্ডেলে অশ্লীল নৃত্য প্রদর্শিত হচ্ছে। এতে করে বিপথগামী হচ্ছে উঠতি বয়সের তরুণ-যুবক এমনকি শিশুরাও। জেলা প্রশাসক পুলিশকে চিঠি দিয়ে মেলায় অশ্লীল নৃত্য ও জুয়া বন্ধের নির্দেশ দিলেও তা মানছে না পুলিশ।   

জানা গেছে, সদর উপজেলার মহারাজপুরে ঈদের দিন থেকে শুরু হয়েছে ঈদ আনন্দ মেলা। মেলার আয়োজনে রয়েছেন জেলার ক্ষমতাধর ব্যক্তিরা। তাই কোনো কিছুর তোয়াক্কা না করেই মেলায় অবাধে জুয়া, নগ্ন নৃত্য ও মাদক বেচাকেনা চলছে। মেলাজুড়ে প্রায় আড়াই শতাধিক স্থানে বসেছে জুয়ার আসর। সেখানে ভিড় জমাচ্ছে তরুণ যুবক থেকে শুরু করে শিশুরা। পাশাপাশি মেলায় পুতুল নাচের প্যান্ডেলে প্রদর্শিত হচ্ছ নগ্ন নারীদেহ। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের নামেও অন্য একটি প্যান্ডেলে চলছে নগ্ন দেহের প্রতিযোগিতা। অথচ পাশাপাশি হোটেলে পোষাকে এবং সাদা পোষাকে পুলিশ অবস্থান করলেও তারা রহস্যজনক কারণে রয়েছেন নিরব।

এ ব্যাপারে  জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম জানান, অশ্লীল নাচ ও জুয়া বন্ধের জন্য সদর মডেল থানার ওসিকে চিঠি দেয়া হয়েছে। তবে ওসি মো. মাজহারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ সংক্রান্ত কোনো চিঠি তিনি এখন পর্যন্ত পাননি তিনি।   তিনি আরও বলেন, জেলা প্রশাসক মেলার অনুমতি দিয়েছেন এবং তিনি ইচ্ছা করলে ম্যাজিস্ট্রেট দিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে মেলায় অশ্লীলতা বন্ধ করতে পারেন।

বিডি-প্রতিদিন/১৭ জুলাই ২০১৬/শরীফ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow