Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ১৬:০৫
আপডেট : ১৭ জুলাই, ২০১৬ ১৬:৪৫
এবিটির সদস্য গ্রেফতার, ল্যাপটপ-জিহাদি বই উদ্ধার
নাটোর প্রতিনিধি
এবিটির সদস্য গ্রেফতার, ল্যাপটপ-জিহাদি বই উদ্ধার

নাটোরের সিংড়ায় গোপন বৈঠকের সময় মিজানুর রহমান (৩২) নামে আনসারউল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ। এসময় একটি ল্যাপটপ ও তিনটি জিহাদি বই উদ্ধার করা হয়েছে। আটক মিজানুর রহমান বড়বারই হাটি গ্রামের মেহের আলী মাস্টারের ছেলে।

সিংড়া থানার উপ-পরিদর্শক দেবব্রত দাস জানান, সিংড়া উপজেলার বড়বারইহাটি এলাকায় আনসারউল্লাহ বাংলা টিমের ৬ থেকে ৭ জন সদস্য গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাকিরা পালিয়ে গেলেও আটক করা মিজানুর রহমানকে। এসময় মিজানুর রহমানের ব্যবহূত ল্যাপটপ, তিনটি জিহাদি বই উদ্ধার করা হয়।

এদিকে, শনিবার ভোরে মিজানুর রহমানকে আটক করা হলেও জেলা পুলিশের পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়। আটক মিজানুর রহমানকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযানও পরিচালনা করে পুলিশ। পরে দিনভর জিজ্ঞাসাবাদ করলে নিজেকে আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য বলে স্বীকার করে সে।

নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম আটকের সত্যতা স্বীকার করে জানান, আটক মিজানুর রহমানকে নিয়ে বিভিন্নস্থানে অভিযান পরিচলনা করা হচ্ছে। তবে সাম্প্রতিক হত্যাকাণ্ডের সাথে মিজানুর রহমান জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।


বিডি-প্রতিদিন/১৭ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow