Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ২০:২৭
আপডেট :
হাটহাজারী কলেজ জাতীয়করণের দাবিতে ক্লাস বর্জন, বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
হাটহাজারী কলেজ জাতীয়করণের দাবিতে ক্লাস বর্জন, বিক্ষোভ

চট্টগ্রামের ঐতিহ্যবাহী হাটহাজারী কলেজ জাতীয়করণের দাবিতে রবিবার পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ক্লাস বর্জন করে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। এ সময় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে একটি মিছিল বের করে। মিছিলটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে একাডেমিক ভবনের সামনে একটি সমাবেশ করে।

ছাত্র নেতা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র আমিরুল ইসলাম ফাহাদ, কলেজ শিক্ষার্থী অরুণ চৌধুরী, হেলাল উদ্দিন, ইফতেখার উদ্দিন গালিব, আরাফাত হোসাইন, ইকবাল, নুরুল ইসলাম নোবেল, মো. মান্না, সালাউদ্দিন, শফিউল গণি পারভেজ, মো. কামাল উদ্দিন, মো. নাঈম, নাজিম উদ্দিন, রুবেল, মো. জিহাদ, মোনায়েম আহমদ সুহান, সোনিয়া ফিরোজ আঁখি, এলিচ আকতার, ইসমাইল, রিয়া দে, জান্নাতুল ফেরদৌস, মোশারফ হোসেন, শেখ আবদুল কাদের, কলিম উদ্দিন, রায়হান চৌধুরী জিয়াউদ্দিন, আলাউদ্দিন প্রমুখ।
সমাবেশে বক্তবা বলেন, আমাদের পূর্বঘোষিত ৭২ ঘন্টার আল্টিমেটাম সোমবার ১২টা ৩০ মিনিটে শেষ হবে। এ সময়ের মধ্যে হাটহাজারীবাসীর প্রাণের দাবি সরকার মেনে না নিলে প্রত্যেক শিক্ষার্থী, অভিভাবক ও হাটহাজারীর সর্বস্থরের জনসাধারণকে নিয়ে বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow