Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৬ ১৬:২২
আপডেট :
মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধির জামিন
মেহেরপুর প্রতিনিধি:
মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধির জামিন

গম সংগ্রহ নিয়ে দুর্নীতির সংবাদ প্রকাশ হওয়ায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের করা কোটি টাকার মানহানি মামলা থেকে জামিন পেয়েছেন সাংবাদিক মাহাবুবুল হক পোলেন। সোমবার দুপুরে মেহেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেট মো. নাহিদুজ্জামানের আদালতে জামিনের আবেদন করলে উভয় পক্ষের শুনানি শেষে বিজ্ঞ বিচারক তার জামিন মঞ্জুর করেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ১৮/০৫/১৬ তারিখে প্রকাশিত বাংলাদেশ প্রতিদিন পত্রিকার শেষ পাতায় 'বাজার থেকে গম কিনে গুদামে দিচ্ছেন ক্ষমতাশীন নেতারা' শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস ক্ষিপ্ত হন। তিনি গত ২২ মে মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-২ এর আদালতে কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক ১৮ জুলাই হাজিরার দিন ধার্য করেন।
মামলায় স্বাক্ষী করা হয় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু ও  মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলুকে।
মামলায় বাদি পক্ষে অ্যাড. খন্দকার আব্দুল মতিনের নেতৃত্বে ৪ সদস্যের আইনজীবী প্যানেল এবং আসামিপক্ষে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মারুফ আহামেদ বিজন ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. ইয়ারুল ইসলামের নেতৃত্বে ২০ সদস্যের আইনজীবী প্রতিনিধি অংশগ্রহন করেন। আসামিপক্ষে অন্য আইনজীবীদের মধ্যে ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. কামরুল হাসান, আসাদুল আজম খোকন, অ্যাড. মনিরা হাসান মিলি, একেএম শফিকুল আলম, আব্দুল আলিম, আফরোজা বেগম ফাতেমা, মোস্তাফিজুর রহমান, নুরুজ্জামান, মিজানুর রহমান, এহান উদ্দিন মনা, আলমগীর হোসেন, রনি প্রমুখ।

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow