Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৬ ২০:৩৯
আপডেট : ১৮ জুলাই, ২০১৬ ২০:৪২
পাবনায় মোটর চুরির জেরে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২৫
পাবনা প্রতিনিধি:
পাবনায় মোটর চুরির জেরে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২৫

পাবনার আহমেদপুর ইউনিয়নের চব্বিশ মাইল দূর্গাপুর গ্রামে তাঁতি সম্প্রদায়ের দুই গ্রুপের মধ্যে মোটর চুরিকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ২৫ জন আহত হয়েছে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাইজুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যা ৭ টার দিকে পাবনার সুজানগর উপজেলার ২৪ মাইল দূর্গাপুর গ্রামের তাঁতি সম্প্রদায়ের মধ্যে পাওয়ারলুম মেশিন চালিত মোটর চুরির ঘটনাকে কেন্দ্র ওই গ্রামের নজরুল ইসলাম ও শামসুল আলমের মধ্যে কথাকাটা কাটি হয়। এর এক পর্যায়ে ওই দুইজনের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষ শুরু হয়। পরে উভয় গ্রুপ দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি। তবে কোন পক্ষই লিখিত ভাবে থানায় অভিযোগ করেন নাই।  

আহমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশে খবর দেই এবং আমি নিজেও ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করি। দীর্ঘদিন ধরে ওই গ্রামে পাওয়ারলুম মেশিনের মোটর চুরির ঘটনা ঘটছে। এক পক্ষ অপর পক্ষকে দোষারোপ করাকে কেন্দ্র করেই এই সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে বলেও জানান তিনি। আহতদের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  

 

বিডি প্রতিদিন/১৮ জুলাই ২০১৬/হিমেল-২১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow