Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৬ ১৫:৩৪
আপডেট :
নেত্রকোনায় আন্ত:জেলা ডাকাত দলের সর্দার গ্রেফতার
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় আন্ত:জেলা ডাকাত দলের সর্দার গ্রেফতার
ছবি: ডাকাত দলের সর্দার রিপুল

নেত্রকোনার মোহনগঞ্জে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার রিপুলকে (৪০) ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় টেংগাপাড়া এলাকার কাজী অফিসের মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।  

তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর বুধবার সকালে তাকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

মোহনগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, রিপুল একজন কুখ্যাত ডাকাত সর্দার। সে মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে। তার নামে নেত্রকোনার মডেল থানা, মোহনগঞ্জ, খালিয়াজুরী এবং সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ থানায় একাধিক ডাকাতি মামলাসহ বিভিন্ন অপরাধে প্রায় এক ডজনেরও অধিক মামলা রয়েছে।  

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার একটি লঞ্চ ডাকাতি মামলায় গত বছরের ১১ ফেব্রুয়ারি রিপুল ডাকাতের অনুপস্থিতিতেই সুনামগঞ্জ যুগ্ম জেলা দায়রা জজ আদালত-১ তাকে দশ বছরের কারাদণ্ড দেয়। পরে তাকে ওই বছরের ২৮ অক্টোবর গ্রেফতার করে  মোহনগঞ্জ থানা পুলিশ। কিন্তু ওই মামলায় ৪-৫ মাস পরেই রিপুল উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে আসে এবং এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ে। এলাকাবাসীর পক্ষ থেকে ইতিমধ্যে তার বিরুদ্ধে  থানায় একাধিক অভিযোগ করা হয়েছে। গোপন খবরের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ তাকে আবারো গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

বিডি প্রতিদিন/২০ জুলাই ২০১৬/হিমেল-২৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow