Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১২:১১
আপডেট :
দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে যুবকের মৃতদেহ উদ্ধার
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে যুবকের মৃতদেহ উদ্ধার

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্ত থেকে মো. সাইফুল ইসলাম (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। সাইফুল ইসলাম ফুলবাড়ী উপজেলার বানাহার গ্রামের মো. মকলেছুর রহমানের ছেলে। গতকাল বুধবার রাত ১১টার দিকে ফুলবাড়ীর জলপাইতলী সীমান্ত থেকে লাশটি উদ্ধার করে বিজিবি।

২৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল কোরবান আলী সাবাদিকদের জানান, ফুলবাড়ী উপজেলার বানাহার গ্রামের মো. মকলেছুর রহমানের ছেলে মো. সাইফুল ইসলাম বুধবার বিকেলে বানাহার গ্রামের জলপাইতলী সীমান্তে মাছ ধরতে যায়। রাতে তাকে সেখানে মৃত অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী সংবাদ দেয়। সংবাদ পেয়ে জলপাইতলী সীমান্তেও ৩০৭ নম্বর মেইন পিলার ১ এর আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তার লাশটি উদ্ধার করে বিজিবি। তার মাথায় ক্ষত চিহূ রয়েছে এবং কান দিয়ে রক্ত ঝরছিল। এ ছাড়াও তার বুক হতে নাভি পর্যন্ত পোড়ানো ছিল। শরীরের পোড়ানো অংশ দেখে মনে হচ্ছে বজ্রপাতে তার মৃত্যু হতে পারে।

তবে পূর্ব শক্রতার জের ধরে তাকে কেউ হত্যা করেছে কিনা বা ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী দ্বারা নিহত হয়েছেন কিনা এ বিষয়ে এলাকার কেউ নিশ্চিত ধারণা দিতে পারেনি। এ ব্যাপারে তদন্ত চলছে। রাত ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনাটির প্রকৃত রহস্য জানা যাবে।

 

 

বিডি-প্রতিদিন/২১ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow