Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১৬:০৭
আপডেট : ২১ জুলাই, ২০১৬ ১৬:০৭
প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে অটোচালকের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক,বগুড়া
প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে অটোচালকের মৃত্যু

বগুড়ার শিবগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক অটোচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরো দু’জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাত সাড়ে ৯টায় শিবগঞ্জ উপজেলার পূর্ব জাহাঙ্গীরাবাদ কাজীতলা গ্রামে। নিহত অটো চালক বাদল (২৮) একই গ্রামের মৃত আসব প্রাংয়ের ছেলে।

স্থানীয়রা জানান, ওই গ্রামে যাতায়াতের রাস্তাসহ পানি নিষ্কাসনের সমস্যা নিয়ে নিহত বাদলের চাচার সঙ্গে প্রতিপক্ষের বিরোধ ছিল। এ ঘটনায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বাদলসহ ৩ জন গুরুতর আহত হয়। শিবগঞ্জ হাসপাতালে নেয়া হলে রাত ৯টা ৫৫ মিনিটে মেডিকেল অফিসার ডা. জমির উদ্দিন বাদলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত অপর দু’জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন একই এলাকার মৃত আসব প্রাংয়ের ছেলে বুলবুল (২০) এবং শাহাদতের ছেলে বেলাল (৩০)।   

এদিকে, শিবগঞ্জ থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে। শিবগঞ্জ থানার এএসআই মোস্তাফিজার রহমান জানান, প্রতিপক্ষের হামলায় বাদল নিহত ও অপর ২ জন আহত হয়েছে। ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


বিডি-প্রতিদিন/২১ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow