Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১৬:৪৭
আপডেট :
মেহেরপুরে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

মেহেরপুরে আইন শৃঙ্খলা পরিস্থিতি ও পুলিশের মাসিক প্রতিবেদন পর্যালোচনার লক্ষ্যে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে পুলিশ সুপার হামিদুল আলমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান। মাসিক কল্যাণ সভায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, ডিবি’র ওসি জামাল উদ্দিন, ডি.আই ও ওয়ান সোলাইমান আলী, আর আই মতিউর রহমান, মতিয়ার রহমানসহ বিভিন্ন থানা ও ক্যাম্পের এসআই, এএসআইগন উপস্থিত ছিলেন।

সভা শেষে পুলিশের দায়িত্ব পালনে বিশেষ অবদান রাখায় সদর থানার এসআই রফিকুল ইসলাম, ডিবি’র এসআই শেখ আশরাফ হোসেন, এস আই জালাল উদ্দিন, গাংনী থানার এএসআই তরিকুল ইসলামকে পুরস্কার হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।

পুলিশ সুপার হামিদুল আলম বলেন, আইনের শাসন প্রতিষ্ঠা করতে পুলিশকে যা যা করা দরকার তা করতে হবে। পুলিশের সেবা নিতে এসে কোন মানুষ যেন কোন প্রকার কষ্ট বা হয়রানীর স্বীকার না হয় সে দিকে খেয়াল রাখার আহবান জানান পুলিশ সুপার হামিদুল আলম।

বিডি-প্রতিদিন/ ২১ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow