Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১৬:৫৪
আপডেট :
বগুড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

বগুড়ায় যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে বিশ্ব জনসংখ্যা দিবস। এ উপলক্ষে বগুড়া জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে জেলার সরকারি ও বেসরকারি সংস্থার কর্মকর্তা ও কর্মচারির সমন্বয়ে সকাল ৯ টায় এক বর্ণাঢ্য র‌্যালি বগুড়া জেলা কালেকটরেট চত্বর হতে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বগুড়া উডবার্ণ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শেষ হয়।

র‌্যালি শেষে পরিবার পরিকল্পনা, বগুড়া এর উপপরিচারক ডাঃ ওয়াজী উল ইসলাম এর সভাপতিত্ত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা উডবার্ণ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, বগুড়া মোঃ আশরাফ উদ্দিন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়ার  সিভিল সার্জন, ডাঃ অর্ধেন্দু দেব, অতিরিক্ত পুলিশ সুপার, সাইফুজ্জামান ফারুকী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোঃ মমতাজ উদ্দিন। সভায় পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখার জন্য জেলার এবং বগুড়া সদর উপজেলার শ্রেষ্ঠ কর্মী, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ উপজেলা পরিষদ, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ও শ্রেষ্ঠ অসরকারী সংস্থাকে সম্মাননা পত্র (প্রশংসা পত্র) প্রধান অতিথির মাধ্যমে বিতরণ করা হয়।

বিডি-প্রতিদিন/ ২১ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow