Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১৭:৩৮
আপডেট :
নোয়াখালীতে র‌্যাবের তালিকায় নিখোঁজ ছয়জন
নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীতে র‌্যাবের তালিকায় নিখোঁজ ছয়জন

সারাদেশে সাম্প্রতিক নিখোঁজের তালিকায় নোয়াখালীর ছয় যুবকের নাম প্রকাশ করা হয়েছে। সোমবার চট্টগ্রাম রেঞ্জ অফিস থেকে এই ছয় যুবকের নিখোঁজের তথ্য প্রেরন করেন। বুধবার সারাদেশের নিখোঁজের তালিকার সাথে র‌্যাব এই যুবকদের তালিকা প্রকাশ করে।

নোয়াখালীর সুধারাম থানার পশ্চিম মাইজদী গ্রামের আবদুল্যাহ মেম্বার বাড়ির আবদুর কাইয়ুমের ছেলে মো: জোবায়ের হোসেন, সোনাইমুড়ী থানার বারগাঁও দক্ষিণ পাড়ার মো: আবুল হাশেম ছেলে মো: মাঈন উদ্দিন, সায়েদুর করিমের ছেলে মো: ইজাজুল হক ওরপে সজীব, বেগমগঞ্জ থানার চৌমুহনী পৌরসভার পৌর করিমপুর ৪নং ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে মো: ইউসুফ ও একই থানার ভবভদ্রী গ্রামের ভাষান দেবনাথের ছেলে অয়ন দেবনাথ এবং চাটখিল থানার টগবা গ্রামের মাকছুদুর রহমানের ছেলে হাফেজ মো: হাবিবুর রহমান।

পুলিশের বিশেষ শাখার অনুসন্ধানের তথ্য মতে, সুধারাম মডেল থানার মো: জোবায়ের হোসেন ২৫ মে থেকে নিখোঁজ রয়েছে। সে নোয়াখালী সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স ১ম বর্ষের ছাত্র ছিল। সে জামায়াতে ইসলামী রাজনীতির সাথে সম্পৃক্ত এবং তাবলীগের প্রচারণার সাথে যুক্ত ছিল। তার বাবা ১৫ জুলাই থানায় সাধারণ ডায়েরী করেন।

সোনাইমুড়ীর মো: মাঈন উদ্দিন এ বছরের এপ্রিল মাসে নিখোঁজ হয়। সে এর আগেও একাধিকবার পরিবারের সাথে অভিমান করে বের হয়ে যায় পরে নিজেই ফিরে আসে বিষয়টি নজরদারীতে রেখেছেন বলে উল্লেখ করা হয়েছে। একই থানার মো: ইজাজুল হক ওরপে সজীব গত বছরের ডিসেম্বর অবৈধ পথে দালালের মাধ্যমে ব্রাজিল যাওয়ার পথে ভারতের উত্তর প্রদেশের নইদা জেলায় গেলে দালাল পাসপোর্ট নিয়ে পালিয়ে গেলে সজীব পুলিশের হাতে আটক হয়ে গত ১১ জুলাই তার বাবা ভারত গিয়ে ১৪ জুলাই ছেলেকে নিয়ে বাংলাদেশে আসে।
বেগমগঞ্জের মো: ইউসুফ ২০১৪ সালের এপ্রিল মাসে নিখোঁজ হয়। সে মানসিক প্রতিবন্ধী হয়। অয়ন দেবনাথ সর্ম্পকে পুলিশ কোনো তথ্য দিতে পারেনি তবে তার বাবা ৬ জুলাই থানায় সাধারণ ডায়েরী করেন।
চাটখিল থানার হাফেজ মো: হাবিবুর রহমান বেগমগঞ্জ চৌরাস্তার দারুল কোরআন মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। সে এ বছরের মার্চ মাসে নিখোঁজ হয় তার ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে। এদের প্রত্যেকের ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ২১ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow