Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১৮:৪২
আপডেট :
কুমিল্লা মেডিকেলে নারী শ্রমিক ধর্ষণের ঘটনায় মামলা
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা মেডিকেলে নারী শ্রমিক ধর্ষণের ঘটনায় মামলা

কুমিল্লা ইপিজেডে চাকুরির প্রলোভন দেখিয়ে চেকআপের নামে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এক নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ওই নারী বাদি হয়ে বৃহস্পতিবার কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

সূত্র জানা যায়, জেলার বরুড়া উপজেলার জয়াগ গ্রামের ওই নারী শ্রমিক গত সোমবার সকালে নতুন চাকুরির খোঁজে কুমিল্লা ইপিজেডে যায়। এসময় এক ব্যক্তি তাকে চাকুরী দেবে বলে প্রলোভন দেয়। চাকুরিতে যোগদান করতে হলে মেডিক্যাল চেকআপ করতে হবে বলে তাকে জানায়। পরে ওই ব্যক্তি তাকে মেডিক্যাল চেকআপের নামে দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ১১নং ওয়ার্ডে বিভাগের ৪৫৭নং কক্ষের পাশে নামাজ পড়ার স্থানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালের গাইনী ওয়ার্ডের পেইং বেডে ভর্তি করা হয়।
ওই ধর্ষিতা জানায়, সোমবার বেলা ১১টা থেকে ১২টার দিকে ওই ব্যক্তি হাসপাতালের দ্বিতীয় তলার একটি কক্ষে ঢুকে কিছুক্ষণ পর বের হয়ে তাকে নিয়ে ৪র্থ তলায় ১১নং ওয়ার্ডে নামাজ পড়ার স্থানে নিয়ে মুখ চেপে ধরলে সে অজ্ঞান হয়ে পড়ে, এসময় ওই ব্যক্তি তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। ধর্ষিতার বক্তব্য ও মামলার এজাহার অনুযায়ী প্রকাশ্য দিবালোকে হাসপাতালের ওয়ার্ডের নামাজের স্থানে পাশবিক এ ঘটনা ঘটলেও কর্তব্যরত চিকিৎসক-নার্স ও কর্মচারিদের কেউই ঘটনা দেখেননি বলে জানিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এসআই দেলোয়ার হোসেন জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। ধর্ষক শনাক্ত করাসহ গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বিডি-প্রতিদিন/ ২১ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow