Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২২ জুলাই, ২০১৬ ১৯:৩৯
আপডেট :
'ভারতের সাথে সম্পর্ক নষ্টের চেষ্টাকারীরা বোকার স্বর্গে আছেন'
নোয়াখালী প্রতিনিধি:
'ভারতের সাথে সম্পর্ক নষ্টের চেষ্টাকারীরা বোকার স্বর্গে আছেন'

'যারা দেশে পুরোহিত হত্যা করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে ভারতের সাথে আমাদের সম্পর্ক নষ্ট করবেন বলে ভাবছেন, তারা বোকার স্বর্গে বসবাস করছেন। তাদের এ আশা কোন দিনই পূরণ হতে দেয়া হবেনা। ' শুক্রবার বিকাল ৪টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার শ্রী শ্রী জগন্নাত মন্দিরে এক প্রতিবাদ সভায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

বসুরহাট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মিলন চন্দ্র মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় তিনি আরও বলেন, আমরা আপনাদের সাথে আছি। আপনাদের যে কোন সমস্যা আমাদেরকে জানাবেন। আপনারা নিজেদেরকে সংখ্যালঘু ভাববেন না। আপনারাও এদেশের নাগরিক। মাথা উঁচু করে দাঁড়ান। সমান অধিকার নিয়ে বেঁচে থাকুন।

ওবায়দুল কাদের বলেন, যারা নির্বাচন না করে ভুল করে এখন পেছন থেকে সন্ত্রাসবাদে মদদ দিচ্ছে তাদের পরিচয় বেরিয়ে আসবে। তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ এটি সারা বিশ্বের সমস্যা। আমাদের একার সমস্যা নয়। আপনারা দেখেছন আমেরিকাতে হামলা হয়েছে, বৃটেনে হামলা হয়েছে, সৌদি আরবে হামলা হয়েছে, ফ্রান্সে হামলা হয়েছে। ওবায়দুল কাদের বলেন, গুলশানের হামলা একটি পরিকল্পিত হামলা। পরিকল্পনাকারীদের পরিচয় বেরিয়ে আসবে।

প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা প্রমুখ।

 

বিডি প্রতিদিন/ ২২ জুলাই ২০১৬/হিমেল-২২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow