Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুলাই, ২০১৬ ২২:৫২
আপডেট : ২৩ জুলাই, ২০১৬ ০০:৪৩
'১৯ সালের আগে দেশে কোনো জাতীয় নির্বাচন হবে না'
অনলাইন ডেস্ক
'১৯ সালের আগে দেশে কোনো জাতীয় নির্বাচন হবে না'

স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ‘২০১৯ সালের আগে বাংলাদেশে কোনো জাতীয় নির্বাচন হবে না। আর ওই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

শুক্রবার বিকেলে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় ১৪ দলের আয়োজনে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিরোধ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বড়াইগ্রাম উপজেলা ১৪ দলীয় জোট আয়োজিত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রমুখ।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়ে পরবর্তীতে তত্ত্বাবধায়ক সরকারের দাবি করেছেন। তার এই ঐক্যের ডাক অন্তঃসারশূন্য।

বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে অনেক আন্দোলন করেছে, আগামীতেও করবে কিন্তু কোনো লাভ হবে না মন্তব্য করে তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন এবং ভৌগোলিক অবস্থানের কারণে কিছু প্রভাবশালী দেশের শকুনের দৃষ্টি পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের উন্নয়নকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

বিডি-প্রতিদিন/ ২২ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow