Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৩ জুলাই, ২০১৬ ২০:৫৯
আপডেট :
মঞ্চে বসা নিয়ে বিরোধ
নাটোরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪
নাটোর প্রতিনিধি:
নাটোরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় ১৪ দল আয়োজিত জনসভা মঞ্চে বসতে দেয়া না দেয়ার বিরোধের জের ধরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন।  

জানা যায়, শুক্রবার বিকালে বনপাড়ার কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ১৪ দল সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক জনসভার আয়োজন করে। সভা মঞ্চে বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কেএম জাকির হোসেনের নেতাকর্মীদের সাথে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান পাটোয়ারী গ্রুপের নেতাকর্মীদের সাথে সভা মঞ্চে বসতে দেয়া না দেয়া নিয়ে বিরোধ বাধে। তাদের মধ্যে বেশ উত্তেজনার সৃষ্টি হলেও কেন্দ্রীয় নেতাদের উপস্থিথিতে জনসভা শুরু হয়ে গেলে তা সাময়িকভাবে থেমে যায়।  

সভা শেষে সন্ধ্যায় মঞ্চ থেকে প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখ্যপাত্র মোঃ নাসিম সহ ১৪ দলের কেন্দ্রীয় নেতারা মঞ্চ থেকে নেমে যাওয়ার পর পরই দু’গ্রুপের মধ্যে আবারও উত্তেজনা দেখা দেয়। এরই এক পর্যায়ে রাত আটটার দিকে বনপাড়া বাজারে জাকির হোসেনের ছোট ভাই বড়াইগ্রাম উপজেলার ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান জিন্নাহ ও সাবেক সভাপতি মোয়াজ্জেন হোসেন বাবলুর নেতৃত্বে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী সমর্থকদের ওপরে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ কর্মী রবিউল ইসলাম রাজা, নুর আলী ও তারেক মারাত্মকভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে পাটোয়ারী গ্রুপের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানানো হয়েছে।  

 

বিডি প্রতিদিন/২৩ জুলাই ২০১৬/হিমেল-২১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow