Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১৩:২৪
আপডেট :
জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মেহেরপুরে মানববন্ধন
মেহেরপুর প্রতিনিধি:
জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মেহেরপুরে মানববন্ধন

জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে পৃথক মানববন্ধন করেছে জেলা পরিবেশক সমিতি, জেলা কৃষকলীগ, হেযবুত তাওহীদ জেলা শাখা, মেহেরপুর সরকারী কলেজ ও মেহেরপুর সরকারী মহিলা কলেজ ।

 
সোমবার সকাল ১১ টার দিকে মেহেরপুর প্রেসক্লাবের সামনে জেলা পরিবেশক সমিতি, জেলা কৃষকলীগ ও হেজবুত তাওহীদ জেলা শাখা এবং সকাল সাড়ে ১১টার দিকে মেহেরপুর সরকারী কলেজ এবং সরকারী মহিলা কলেজ তাদের কলেজ চত্বরে  মানববন্ধন করে।  

মানববন্ধনে জেলা পরিবেশক সমিতির সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সম্পাদক শামিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা কৃষকলীগের সভাপতি মাহবুব আলম শান্তি, সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, হেজবুত তাওহীদের কুষ্টিয়া অঞ্চলের আঞ্চলিক আমির মনিরুজ্জমান মনির, মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা আমির শরিফুল ইসলাম, গাংনী ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আমির সাহারুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা আমির, তানভির আহমেদ, জাহিদ মাহমুদসহ প্রায় তিন সংগঠনের দুই শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।  

অপরদিকে মেহেরপুর সরকারী কলেজের উপাধ্যক্ষ রফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক হাসানুজ্জামান মালেক, আবদুল্লাহ আল আমিন, মেহেরপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম সোলাইমান আলী, উপাধ্যক্ষ আসাফ উদ দৌলা, প্রভাষক ড. গাজী রহমান, আব্দুর রাজ্জাক সহ দুই কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন।


বিডি প্রতিদিন/২৫ জুলাই ২০১৬/হিমেল-১৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow