Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১৬:৩২
আপডেট :
নবজাতকসহ পানিতে ঝাপ দিয়ে মায়ের আত্মহত্যা
এম এ শাহীন, সিদ্ধিরগঞ্জ:
নবজাতকসহ পানিতে ঝাপ দিয়ে মায়ের আত্মহত্যা

অভাবের তাড়নায় নিয়মিত সংসারে অশান্তি। আর এর জেরেই ৪০ দিন বয়সী শিশু কন্যাকে নিয়ে পানিতে ঝাপ দিয়ে আত্মহত্যা করলেন এক অসহায় মা। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী শুমিলপাড়া বিহারী কলোনী এলাকার ৩নম্বর পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যা করেন ওই মা। খবর পেয়ে পুলিশ মা সোনিয়া আক্তার (২২) ও শিশু কন্যা ফাতেমা আক্তারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এসআই রাসেল আহমেদ পরিবারের বরাত দিয়ে জানান, পারিবারিক কলহের জের ধরে রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের আদমজী শুমিলপাড়া বিহারী কলোনী এলাকার পুকুরে ঝাপ দেন সোনিয়া আক্তার। পরে এলাকাবাসী প্রথমে মা সোনিয়া আক্তারকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। প্রায় এক ঘন্টা পর পুকুরে তল্লাশি করে শিশু ফাতেমার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, তাদের সংসারে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। রবিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়।

নিহত সোনিয়া আক্তারের স্বামীর নাম মো. জসিমউদ্দিন স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করেন। এ ঘটনায় নিহত মা সোনিয়া আক্তারের পিতা শহিদুল্লাহ মিয়ার কোন অভিযোগ না থাকায় পুলিশ একটি ইউডি মামলা রুজু করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুহাম্মদ সরাফত উল্লাহ জানান, সংসারে অভাব অনটনের কারণে পারিবারিক অশান্তি সৃষ্টি হতো। পারিবারিক কলহের জের ধরে মা শিশু কন্যাকে নিয়ে পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন। পরিবারের কোন অভিযোগ না থাকলেও আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow