২৬ জুলাই, ২০১৬ ১৯:২৬

গুলিস্তান থেকে তিনশ' টাকায় শিশু ক্রয়, নারী আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

গুলিস্তান থেকে তিনশ' টাকায় শিশু ক্রয়, নারী আটক

বামে পাচারকারী নারী, ডানে উদ্ধার হওয়া শিশু

সিদ্ধিরগঞ্জে গণপরিবহন যাত্রীরা এক নারী শিশু পাচারকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে। এসময় সানি নামে ৩ বছরের এক ছেলে শিশুকে উদ্ধার করেছে পুলিশ। 

আজ মঙ্গলবার বিকাল ৩টায় সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকা থেকে পুলিশ ওই পাচারকারী শাহানুর বেগম (৩৩)-কে গ্রেফতার ও শিশুকে উদ্ধার করে। 

পাচারকারী নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার কাঞ্চন পৌরসভার হারিন্দা এলাকার মৃত আলেক মিয়ার স্ত্রী। তিনি শিশুটিকে ঢাকার গুলিস্তান থেকে ৫০০ টাকা দিয়ে ক্রয় করে এনেছেন বলে পুলিশকে জানান। 

ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই আকিকুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকার স্থানীয় মোহাম্মদ আলী মাদানী ও এনায়েত হোসেন ঢাকার গুলিস্তান থেকে কোমল পরিবহনের একটি মিনিবাসে করে আসছিলেন। একই পরিবহনে করে শিশু পাচারকারী শাহানুর বেগম ৩ বছরের ছেলে শিশু সানিকে নিয়ে আসছিলেন। দীর্ঘ সময় হলেও শিশুটি কান্না না থামায় অন্যান্য যাত্রীদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এসময় ওই মিনিবাসে যাত্রীরা পাচারকারী নারীকে আটক করে গণধোলাই দিলে তিনি ৫শ' টাকার বিনিময়ে ঢাকার গুলিস্তান থেকে শিশুটিকে ক্রয় করে এনেছেন বলে স্বীকার করেন। মিনিবাসটি সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় পৌঁছালে যাত্রীরা শাহানুর বেগম ও শিশু সানিকে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

 


বিডি-প্রতিদিন/ ২৬ জুলাই, ২০১৬/ আফরোজ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর