২৬ জুলাই, ২০১৬ ২০:১৭

নেশার টাকা না পেয়ে শিলপাটার আঘাতে স্ত্রীকে হত্যা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নেশার টাকা না পেয়ে শিলপাটার আঘাতে স্ত্রীকে হত্যা

নেশার টাকা না পেয়ে শিলপাটা দিয়ে মাথায় আঘাত করে সাবেক স্ত্রী ২ সন্তানের জননী গার্মেন্ট কর্মী লিপি আক্তারকে (২৫) গুরুতর আহত করে। ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় লিপি। ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়ার আদমজীনগরের বিহারী কলোনির ১৭নং লাইনের ৫নং কোয়ার্টারে। 

নিহত লিপির বাবা ও স্বজনরা জানায়, গত শুক্রবার ভোররাতে লিপির সাবেক স্বামী ইমরান লিপির ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে নেশার টাকার জন্য লিপিকে মারধর করে এক পর্যায়ে শীলপাটা দিয়ে লিপির মাথায় আঘাত করে লিপিকে মৃত ভেবে ফেলে রেখে ইমরান সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে আত্মসমার্পণ করে। অচেতন অবস্থায় আশপাশের লোকজন লিপিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন থাকা অবস্থায় গত সোমবার দিবাগত গভীর রাতে লিপি মারা যায়।

লিপির বাবা মো. ইকবাল হোসেন জানায়, লিপির স্বামী একজন নেশাও জুয়াখোর, কোন কাজ করতো না। প্রায়ই লিপিকে অযথা মারধর করতো। এ কারণে লিপিও ইমরান ছাড়াছাড়ি হয় অনেক দিন আগে। লিপি ছোট ২ শিশু কন্যা নিয়ে বাবার বাসায় থেকে আদমজী ইপিজেডের শোর টু শোর নামে একটি গার্মেন্টে অপারেটর হিসেবে চাকরী করে জীবিকা নির্বাহ করে আাসছিল। 

এদিকে, লিপির মৃত্যুর খবর বিহারী কলোনিতে ছড়িয়ে পড়লে লোকজন ভিড় জমায় তার বাসার সামনে। আদমজী ইপিজেডের শোর টু শোর গার্মেন্টের লিপির সহকর্মীরাও ছুটে আসে। লিপির পরিবারের করুণ আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। 

ইকবাল হোসেন আরও বলেন, আমার মেয়ে লিপি তার ছোট ২ সন্তান নিয়ে নিজের মতো বাঁচতে চেয়েছিল। কিন্তু ঘাতক ইমরান তা হতে দিলো না। লিপির দেড় বছর ও আড়াই বছরের দুটি শিশুকন্যা রয়েছে। তারা এখনো বুঝতে পারছে না যে তার মা আর পৃথিবীতে নেই, মানুষের জটলা দেখে শিশুকন্যা দুটি ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকে। লিপি হত্যাকারী ঘাতক ইমারানের ফাঁসির দাবি করেন লিপির বাবা–মা ও স্বজনরা।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুহাম্মদ সরাফত উল্লাহ জানান, নিহতের মাদকাসক্ত স্বামী ইমরান বর্তমানে জেল হাজতে আটক রয়েছেন। 
 


বিডি-প্রতিদিন/ ২৬ জুলাই, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর