২৭ জুলাই, ২০১৬ ১৮:২০

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত ১, চালক নিখোঁজ

নেত্রকোনা প্রতিনিধি:

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত ১, চালক নিখোঁজ

নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার তেলিগাতী খাজান্তি নামক স্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ইসলাম উদ্দিন (৬৫) নামে একজন নিহত হয়েছেন এবং আনুমানিক ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে চালক সোহেল মিয়া নিখোঁজ রয়েছে বলে আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফ হোসেন নিশ্চিত করেছেন। 

আজ বুধবার দুপুরে নেত্রকোনা থেকে যাত্রী নিয়ে মদন উপজেলা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন পানিতে নেমে বাসের ভিতরে থাকা যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়। 

নিহত ইসলাম উদ্দিন খাজান্তি গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে। তবে আহতদের সঠিক সংখ্যা এখনো কেউ বলতে পারছেন না। বিকালে ময়মনসিংহ থেকে ডুবুরি দল আনিয়ে উদ্ধার তৎপরতা চালানো হয়েছে। আরও নিখোঁজ রয়েছে কিনা এ বিষয়েও প্রশাসন সঠিক কিছু জানাতে পারেননি।   

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নেত্রকোনা বনুয়াপাড়া বাসটার্মিনাল থেকে দুপুরের দিকে মদনের উদ্দেশ্যে একটি যাত্রীবাহী লোকাল বাস ছেড়ে যায়। এরপর আটপাড়া উপজেলার তেলিগাতী খাজান্তি নামক স্থানে ইসলাম উদ্দিনকে উঠিয়ে বাসটি দ্রুতবেগে ছাড়ার পরপরই খাদে পড়ে যায়। খাদের পাশেই রয়েছে বাগড়া হাওর। বিকালে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। 

আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফ হোসেন জানান, বাসের ভিতরে কতজন ছিল ঠিক কেউ বলতে পারছে না। তবে বিভিন্ন স্থানে চিকিৎসা নেয়া আনুমানিক ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ডুবে থাকা বাসের ভেতরে আরও কোন ব্যক্তি আছে কিনা তা ডুবুরি দলের উদ্ধার কার্যক্রম শেষ হলে বলা যাবে। তবে চালক সোহেল নিখোঁজ রয়েছে বলে তিনি জানান। 

 

বিডি-প্রতিদিন/ ২৭ জুলাই, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর