২৮ জুলাই, ২০১৬ ১৭:১৬

সিদ্ধিরগঞ্জে শিক্ষকের উপর বখাটেদের হামলা আটক ১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে শিক্ষকের উপর বখাটেদের হামলা আটক ১

নারায়ণগঞ্জে লক্ষীনারায়ণ কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হত্যার উদ্দেশ্য দেশী অস্ত্র নিয়ে বিদ্যালয়ে ভেতরে হামলা চালিয়েছে নিজাম (২০) ও শুভ মিয়া (২০) নামে দুই বখাটে।

এ সময় ছাত্র শিক্ষকরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার সদর উপজেলা সিদ্ধিরগঞ্জ গোদনাইল লক্ষীনারায়ণ কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ে ভেতরে। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ সন্ত্রাসী নিজামের বাবা হেলাল মিয়াকে আটক করেছে।

লক্ষীনারায়ণ কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ চন্দ দাস জানান, বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে পরীক্ষা চলার সময় বখাটে নিজাম ও শুভ পরীক্ষার্থী ছাত্রীদের উত্ত্যক্ত করে। আমি বাধা দিলে বখাটেরা আমার উপর হামলা চালায়। ছাত্র ও শিক্ষকরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। কিছুক্ষন পর দেশী অস্ত্র ও দামদা নিয়ে ২০-২৫ জন সন্ত্রাসী বিদ্যালয়ের ভেতরে অফিস কক্ষে ডুকে আমার উপর হামলা করতে চায়। এসময় ছাত্র/ছাত্রীরা চিৎকার দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশকে খবর দিলে পুলিশ সন্ত্রাসী নিজামের বাবা হেলাল মিয়াকে আটক করেছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানায় এস আই সুজন বিশ্বাস জানান, বিদ্যালয়ের ভেতরে প্রধান শিক্ষকের উপর হামলার ঘটনায় নিজাম ও শুভ নামে ২ বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় বখাটে নিজাম এর বাবা হেলাল মিয়াকে আটক করা হয়েছে। সন্ত্রাসী নিজাম ও শুভকে গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ ইতিপূর্বেও সন্ত্রাসী নিজাম একাধিক বার বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদের উপর হামলা করেছে। তার স্থানী ভাবে মীমাংসা করা হয়েছিল।

বিডি প্রতিদিন/ ২৮  জুলাই ২০১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর