২৯ জুলাই, ২০১৬ ১৪:৩৮

পাবনায় বন্দুকযুদ্ধে জহুরুল বাহিনীর প্রধান নিহত

পাবনা প্রতিনিধি:

পাবনায় বন্দুকযুদ্ধে জহুরুল বাহিনীর প্রধান নিহত

পাবনার ঈশ্বরদীতে র‌্যাবের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দল সর্বহারা বাহিনীর সক্রিয় সদস্য জহুরুল বাহিনীর প্রধান জহুরুল ইসলাম নিহত হয়েছে। শুক্রবার ভোরে ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাব ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ৩টি চাপাতি উদ্ধার করে।

 
র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আকরামুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল জেলার ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে গেলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়, শুরু হয় উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ। 

এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক সন্ত্রাসীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় সেখান থেকে একটি পিস্তল ও ৩টি চাপাতিও পাওয়া যায় বলে জানান র‌্যাব কর্মকর্তা। পরে মৃত দেহটি ময়না তদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে তার পরিচয় নিশ্চিত করেন ঐ র‌্যাব কর্মকর্তা।

নিহত জহরুল একজন সক্রিয় চরমপন্থী সদস্য এবং সিরাজগঞ্জের ডাকাত দল জহুরুল বাহিনীর প্রধান। তার বিরদ্ধে উল্লাপাড়া, আতাইকুলা ও ঈশ্বরদীসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্রসহ ৯ টি মামলা রয়েছে। নিহত জহুরুল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার পঙ্খরোয়া গ্রামের বরাত আলী মন্ডলের ছেলে। 

 

বিডি প্রতিদিন/২৯ জুলাই ২০১৬/হিমেল-১২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর