২৯ জুলাই, ২০১৬ ১৪:৪৩

নিউজ ২৪-এর যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

নিউজ ২৪-এর যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি

বেসরকারি টিভি চ্যানেল নিউজ ২৪-এর যাত্রা উপলক্ষে শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০টায় ক্লাব সুপার মার্কেট চত্ত্বরে জমায়েত হয়ে কেক কেটে কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর একটি র‌্যালি বের করা হয়। 

পরে র‌্যালি শেষে একই স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও দৈনিক চাঁপাই দৃষ্টির সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড, মাযহারুল ইসলাম তরু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁপাই দৃষ্টির সম্পাদক এমরান ফারুক মাসুম, সাবেক সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা মন্টু। 

র‌্যালি ও সমাবেশে প্রিন্ট এবং ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। অনুষ্ঠান চলাকালে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস মোবাইলে নিউজ ২৪-এর সাফল্য কামনা করে সংশ্লিষ্ট কর্তপক্ষকে স্থানীয় প্রতিনিধির মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

 

বিডি প্রতিদিন/২৯ জুলাই ২০১৬/হিমেল-১৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর