২৯ জুলাই, ২০১৬ ১৮:০৯

রূপগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে অভিযান পরিচালনা করে শরিফ খান, আক্তার হোসেন, মামুন মিয়া ও আরমান হোসেন নামে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা, ভোলানাথপুর, কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা এলাকার মৃত মোছলেহ উদ্দিনের ছেলে শরীফ খান, ভোলানাথপুর এলাকার কাজিমউদ্দিনের ছেলে আক্তার হোসেন, কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে আরমান মিয়া, কায়েতপাড়া ইউনিয়নের নাওরা এলাকার মানিক মিয়ার ছেলে মামুন মিয়া।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাস মিয়া জানান, গ্রেফতারকৃতরা নিজ নিজ এলাকায় মাদক দ্রব্য বিক্রি করে আসছে। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক বিক্রি করার সময় বাগলা এলাকার শরিফ খানের কাছ থেকে ১৫০ পিচ ইয়াবা, ভোলানাথপুর এলাকার আক্তার হোসেনের কাছ থেকে ৫০ ক্যান বিয়ার, কাঞ্চন মায়ার বাড়ি সুরুজের হোটেলের পিছন থেকে মাদক বিক্রি করার সময় মামুন ও আরমানকে ১২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/  ২৯  জুলাই ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর