২৯ জুলাই, ২০১৬ ২০:১৪

শৈলকুপার পৌর মেয়রের দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ, বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় অগ্নিসংযোগ

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

শৈলকুপার পৌর মেয়রের দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ, বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় অগ্নিসংযোগ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরের চার রাস্তার মোড়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় অগ্নিসংযোগ করেছে।

শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আশরাফুল আজমের বিরুদ্ধে গোপন টেন্ডার ও সরকারি অর্থ তছরুপের খবর প্রকাশের পর ক্ষুদ্ধ হয়ে শুক্রবার সন্ধ্যার দিকে পত্রিকায় অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে মেয়র সমর্থক দলীয় কর্মীরা চলে যায়।

শৈলকুপার পত্রিকার এজেন্ট চঞ্চল মাহমুদ জানান, তার বাড়ি থেকে মেয়রের লোকজন পত্রিকা নিয়ে আসে এবং এ সময় তার ভাই সাবুকে মেয়রের উপদেষ্টা মাসুদ ক্যাডার রাবিব, সোহেল, এমদাদ চড় থাপ্পড় মারে। এছাড়া তরিকুল নামে আরেক হকারের কাছ থেকেও সকালে পত্রিকা ক্লোজ করে নিয়ে আসে মেয়র সমর্থকরা। এরপর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চৌরাস্তার মোড়ে আগুন ধরিয়ে দেয়।

এ ব্যাপারে শৈলকুপার ওসি তরিকুল ইসলাম পত্রিকা পোড়ানোর সত্যতা স্বীকার করে জানান, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উল্লেখ্য ঠিকাদারদের অভিযোগের ভিত্তিতে শুক্রবার পত্রিকায় বস্তুনিষ্ট সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশিত হওয়ায় শৈলকুপার মেয়র ক্ষুদ্ধ হয়ে পত্রিকায় অগ্নিসংযোগ করে।

বিডি প্রতিদিন/  ২৯  জুলাই ২০১৬/ সালাহ উদ্দীন

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর