৩ আগস্ট, ২০১৬ ১০:৪৯

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের মাছের আড়তে হামলা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের মাছের আড়তে হামলা

নোয়াখালীর হাতিয়া উপজেলার চর-ঈশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম আজাদের মাছের আড়তে হামলা, ভাংচুর ও লুটপাট চালিছে জলদস্যুরা। এ সময় দস্যুরা আড়ত থেকে নগদ টাকা, মাছ ও জালসহ অন্তত ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। 

ইউপি চেয়ারম্যান আবদুল হালিম আজাদ জানান, গত কয়েক দিন থেকে চর-ঈশ্বরের মাইচ্ছা মার্কেটে তার আড়তে ডাকাতির পরিকল্পনা চলছে জানতে পেরে বিষয়টি তিনি পুলিশকে অবহিত করেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে রবীন্দ্র কুমার দাসের নেতৃত্বে ২০-২৫ জনের একদল সশস্ত্র দস্যু ফাঁকা গুলি ছুঁড়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে তার আড়তে হামলা চালায়। এ সময় দস্যুরা আড়তের কর্মী রূপক নন্দি দাস ও আবুল কালাম কালুকে পিটিয়ে আহতে করে ক্যাশবাক্স থেকে নগদ তিনলাখ টাকা, বরফ দিয়ে সংরক্ষিত এক হাজার কেজি ইলিশ মাছ ও সাত লাখ টাকার জাল, সোলার প্যানেলসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যপারে হাতিয়া থানার ওসি ওমর ফারুক জানান, ইউপি চেয়ারম্যান আবদুল হালিম আজাদের মাছের আড়তে ডাকাতির খবর পাওয়ার পর পরই সেখানে পুলিশ পাঠানো হয়। ঘটনার সাথে জড়িতদেরকে আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যপারে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে আজাদকে।

উল্লেখ্য, এর আগে গত সপ্তাহে বাংলা বাজারে আবুল খায়েরের মাছের আড়ত লুট করে রভন্দ্রি বাহিনী।

 

বিডি প্রতিদিন/৩ আগষ্ট ২০১৬/হিমেল-১০

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর