৩ আগস্ট, ২০১৬ ১২:৩৭

চুয়াডাঙ্গায় খুন করে ভ্যান ছিনতাই, আটক ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় খুন করে ভ্যান ছিনতাই, আটক ২

চুয়াডাঙ্গায় রাশিদুল হক (৩০) নামে এক ভ্যানচালককে শ্বাসরোধে হত্যার পর ভ্যান ছিনতাইয়ের খবর পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ২টায় তাদের স্বীকারোক্তি অনুযায়ী সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের জিকে ক্যানেলের কাছে পুঁতে রাখা রাশিদুলের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রাশিদুল সদর উপজেলার গোপিনাথপুর গ্রামের আনোয়ার হোসেন মোল্লার ছেলে। পেশায় সে একজন ভ্যানচালক।

আটক দু'জন হলেন আলমডাঙ্গা উপজেলার বলিয়ারপুর গ্রামের আনোয়ার আলীর ছেলে শাহাবুল ইসলাম (২৮) ও সোনাতনপুর গ্রামের আশাদুল হকের ছেলে রাহুল হোসেন (৩০)।

চুয়াডাঙ্গা সদর থানার ডিউটি অফিসার এস আই জামিরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে রাশিদুল তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এদিকে, মঙ্গলবার বিকেলে শাহাবুল ইসলাম ও রাহুল হোসেন সদর উপজেলার বদরগঞ্জ বাজারে একটি ভ্যান বিক্রি করতে গেলে তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় বাজারের লোকজন দুজনকে পুলিশে সোপর্দ করে। এরপর ভ্যানের গায়ে লেখা মোবাইল নম্বরে ফোন করা হলে নিহত রাশিদুলের স্বজনরা খবর পেয়ে পুলিশের সাথে যোগাযোগ করে। পরে মঙ্গলবার রাত ২টায় আটক শাহাবুল ইসলাম ও রাহুল হোসেনের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের জিকে ক্যানেলের মাটি খুঁড়ে রাশিদুলের লাশ উদ্ধার করে। লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এস আই জামিরুল ইসলাম আরও জানান, ভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে যাত্রীবেশে শাহাবুল ও রাহুল ওই ভ্যানে ওঠে এবং ভ্যানচালক রাশিদুলকে শ্বাসরোধ করে হত্যার পর ভ্যান নিয়ে পালিয়ে যায়।

বিডি-প্রতিদিন/০৩ আগস্ট, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর