২৪ আগস্ট, ২০১৬ ০৮:১৩

নরসিংদীতে মন্দিরের তত্ত্বাবধায়ককে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

নরসিংদীতে মন্দিরের তত্ত্বাবধায়ককে কুপিয়ে জখম

নরসিংদীর একটি কালী মন্দিরের তত্ত্বাবধায়ক চিত্তরঞ্জন আর্যকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহত চিত্তরঞ্জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের রঘুনাথপুর শ্রী শ্রী কালী মন্দিরের পাশ্ববর্তী নিজের মুদি দোকানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রঘুনাথপুরে মোটরসাইকেল দিয়ে তিনজন যুবক আসে। তাদের মধ্যে দুই যুবক মুখোশ পরে মহাসড়কের পাশ্ববর্তী চিত্তরঞ্জনের দোকানে যায় এবং কিছু বুঝে ওঠার আগেই তারা ধারালো চাপাতি দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। আহত চিত্তরঞ্জনকে প্রথমে পাঁচদোনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহসিন হোসাইন জানান, হামলাকারীদের চাপাতির আঘাতে চিত্তরঞ্জন আর্যের মাথা, ঘাড় ও পেটে জখম হয়েছে। এটি সাম্প্রতিক দেশব্যাপি সংঘটিত ঘটনার অংশ কি-না তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।


বিডি প্রতিদিন/২৪ আগস্ট ২০১৬/হিমেল-০২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর