২৫ আগস্ট, ২০১৬ ২১:৩৪

লামায় ১৩ বছরের কিশোরীর রহস্যজনক মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামায় ১৩ বছরের কিশোরীর রহস্যজনক মৃত্যু

বান্দরবানের লামার সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ড লম্বাখোলা এলাকায় সাবেকুন নাহার (১৩) নামে এক রোহিঙ্গা কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার দিবাগত গভীর রাতের যে কোন সময় তার মৃত্যু হয়েছে বলে জানান সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান।
 
জানা গেছে, সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের লম্বাখোলা এলাকার গফুর ম্যানাজারের বাগানে সাবেকুন নাহারের বাবা আব্দুস সালামের পরিবারটি কাজ করতেন। সেখানেই পরিবার নিয়ে থাকতেন তিনি। প্রথম স্ত্রী মারা গেলে দ্বিতীয় বিয়ে করেন সালাম। ঘরে সৎ মায়ের সাথে সম্পর্ক ভাল ছিল না মেয়েটির। এদিকে পরিবারের লোকজনের দাবি, সাবেকুন অসুস্থ হয়ে মারা গেছে।
 
সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান বলেন, আশপাশের লোকজন ও ওয়ার্ড মেম্বার কালু মিয়া মেয়েটি গলায় ফাঁস দিয়ে মারা গেছে বলে জানিয়েছে। তার গলায় কালো দাগ আছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবানে পাঠিয়েছে।
 
লামা থানা পুলিশের উপ-পরিদর্শক জাহেদ নুর বলেন, ২৫ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে নেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৪, তারিখ- ২৫ আগষ্ট ২০১৬ইং।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর