২৫ আগস্ট, ২০১৬ ২৩:১১

গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যা, অতঃপর লাশ রেখে পলায়ন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যা, অতঃপর লাশ রেখে পলায়ন

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জের দেওভোগ গ্রামে রুমি খাতুন (২৮) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার পর হাসপাতালে লাশ রেখে পালিয়ে গেছে স্বামী ও স্বজনরা। পালানোর সময় হাসপাতালের লোকজন কাউকে আটক করতে না পারলেও লাশ বহনকারী পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। নিহত গৃহবধূ রুমি খাতুন সলঙ্গা থানার দেওভাগ গ্রামের তারিকুল ইসলাম আরিফের স্ত্রী ও সদর উপজেলার ভেওয়ামাড়া নতুন পাড়ার রফিকুল ইসলামের মেয়ে।
রুমীর মামা আব্দুল খালেক জানান, প্রায় নয় বছর আগে তার ভাগ্নির বিয়ে হয়। তাদের ঘরে একটি সন্তান রয়েছে। বছর খানেক আগে নির্যাতনের কারণে দু'জনের ছাড়াছাড়ি হওয়ায় আদালতে মামলা হয়। এক পর্যায়ে প্রায় ছয়মাস আগে আবার তারা পুনরায় ঘর সংসার শুরু করে। বুধবার গভীর রাতে তাকে ফের মারপিট করে মুখে বিষ ঢেলে হত্যা করা হয় বলে ধারণা করছি। হত্যার পর একটি পিকআপ ভ্যানে করে তার স্বামী ও এক নারী সিরাজগঞ্জ সদর হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায়। সংবাদ পেয়ে সকালে আমরা হাসপাতালে ছুটে আসি।
 
সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, লাশটি হাসপাতালে রেখে স্বজনরা পালিয়ে যায়। সংবাদ পেয়ে দুপুরে লাশ উদ্ধারের পর মর্গে প্রেরণ করা হয়্। লাশ বহনকারী পিকআপটি আটক করে রাখা হয়েছে। তিনি আরও জানান, নিহতের মাথায় ও হাঁটুতে নির্যাতনের কারণে ফুলা জখমের চিহ্ন রয়েছে। মুখে বিষের আলামত রয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত রহস্য জানা যাবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর