২৭ আগস্ট, ২০১৬ ১৪:১৩

লৌহজং নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

লৌহজং নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে নদীর পানিতে ডুবে জান্নাত (৮) ও ইয়াছিন (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে লৌহজং নদীর মির্জাপুর উপজেলা সদরের বাইমহাটী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জান্নাত বাইমহাটী কেজি স্কুলে ও ইয়াছিন মিরপুর এলাকার একটি স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। জান্নাত বাইমহাটী গ্রামের আসমাইল হোসেনের মেয়ে ও ইয়াছিন মিরপুর এলাকার আব্দুল জলিলের পুত্র।

জান্নাতের বড় বোন আখি জানায়, ইয়াছিন বাবা-মার সাথে তাদের বাড়িতে বেড়াতে আসে। শনিবার দুপুর ১২টার দিকে বাড়ির সামনে তিনি, জান্নাত ও ইয়াছিনসহ কয়েকজন মিলে খেলা করছিলেন। হঠাৎ জান্নাতের পায়ে গোবর লাগলে পাশেই নদীতে ধোয়ার জন্য গেলে পা পিছলে নদীর পানিতে পড়ে যায়। এসময় ইয়াছিন তাকে টেনে তুলার চেষ্টা করলে সেও পানিতে পড়ে তলিয়ে যায়। পরে পানিতে নেমে আখি তাদের উদ্ধার করতে না পেরে তীরে উঠে আসে। পরে এলাকাবাসী ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন মাস্টার মো. হযরত আলী বলেন, শিশু দুুটি নদীর পাড়ে পানিতে পা ধুতে গিয়ে পড়ে গিয়ে ডুবে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের মির্জাপুর অফিসের সদস্যরা অনেক চেষ্টার পর নদী থেকে শিশু দুটির দেহ উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলেও তিনি জানান।

বিডি-প্রতিদিন/২৭ আগস্ট, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর