২৭ আগস্ট, ২০১৬ ১৫:৪৭

টাঙ্গাইলে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে নদীতে ডুবে জান্নাতারা (৮) ও ইয়াছিন (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে পৌর শহরের বাইমহাটি আদালতপাড়ার লৌহজং নদীতে পড়ে মর্মান্তিক এ মৃত্যুর ঘটনা ঘটে। 

নিহত শিশুরা হলো, মির্জাপুর পৌর শহরের বাইমহাটি আদালতপাড়া গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে জান্নাতারা ও সাভারের আউকপাড়া গ্রামের আব্দুল জলিলের  ছেলে ইয়াছিন। নিহত শিশু ইয়াছিন তার  নানীর সঙ্গে মির্জাপুর পৌর এলাকার বাইমহাটি আদালতপাড়া গ্রামে ইসমাইল হোসেনের বাড়িতে বেড়াতে এসেছিল। 

নিহত শিশু ইয়াছিনের বোন পুষ্প (১১) জানায়, সকালে তারা তিন জন একসাথে বাড়ির পাশের পাকা রাস্তা দিয়ে হাঁটছিলেন। ছোট ভাই ইয়াছিনের জুতায় গোবর লাগলে সড়কের পাশ দিয়ে বয়ে যাওয়া লৌহজং নদীর পানিতে গোবর পরিস্কার করতে গিয়ে তারা নদীর পানিতে পড়ে ডুবে যায়। পুষ্প কোন মতে তীরে উঠে আসতে সক্ষম হলেও  জান্নাতারা ও ইয়াছিন পানিতে ডুবে যায়। 

পরে পুষ্প বাড়িতে এসে খবর দিলে বাড়ির লোকজন এবং পরে ফায়ার সার্ভিসের লোকজন খবর পেয়ে দুই শিশুকে নদী থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসাপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার গোলাম সারোয়ার বলেন, খবর পেয়ে অচেতন অবস্থায় নদী থেকে শিশু দুইটি উদ্ধার করি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

বিডি প্রতিদিন/২৭ আগস্ট ২০১৬/হিমেল-২৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর