২৭ আগস্ট, ২০১৬ ১৭:০৪

স্কুলছাত্রকে গলা কেটে হত্যা; গ্রেফতার ৪

নওগাঁ প্রতিনিধি:

স্কুলছাত্রকে গলা কেটে হত্যা; গ্রেফতার ৪

প্রেমের অভিযোগে নওগাঁর বদলগাছী উপজেলার কোলা ভান্ডারপুর চকাবির গ্রামের দশম শ্রেণির স্কুলছাত্র আহসান হাবিব বিদ্যুৎকে গলা কেটে হত্যা করেছে প্রেমিকার পিতা।

আর খুনের একদিনের মাথায় এর রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ প্রেমিকার পিতাসহ খুনের সাথে জড়িত অপর তিনজনকে গ্রেফতার করেছে।

শনিবার দুপুরে নওগাঁর পুলিশ সুপার মোজাম্মেল হক এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লোমহর্ষক এই হত্যাকাণ্ডের বিবরণ সাংবাদিকদের নিকট তুলে ধরেন।

নওগাঁর পুলিশ সুপার মোজাম্মেল হক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, জেলার বদলগাছি উপজেলার কোলা ভান্ডারপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আহসান হাবিব বিদ্যুৎ চকাবির গ্রামে নানার বাড়ি থেকে বালুভরা উচ্চ বিদ্যালয়ে ১০ শ্রেণিতে লেখাপড়া করতো। সেখানে বসবাস করার সুবাদে নানার প্রতিবেশী আলমের মেয়ে একই স্কুলের নবম শ্রেণির ছাত্রী ফাতেমার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়।

এ সম্পর্কের কথা ফাতেমার পিতা আলম আগে থেকেই জানতো। ঘটনার দিন গত বৃহষ্পতিবার সন্ধ্যায় ফাতেমার নানা মারা গেলে তার বাবা-মাসহ পরিবারের সবাই সেখানে চলে যায়। ফাতেমা বাড়ি ফাঁকা পেয়ে মোবাইল ফোনে বিদ্যুৎকে ডেকে আনে। তার শয়ন কক্ষে দু'জনে নিরিবিলি কথা বলার সময় তার বাবা বাড়িতে আসে। বাবার ডাকে ফাতেমা বাহিরে এলে ঘরের মধ্যে শব্দ শুনতে পেয়ে নিশ্চিত হয় ঘরের মধ্যে কেউ রয়েছে।

জোরপূর্বক মেয়ে ফাতেমাকে নানার বাড়িতে রেখে উক্ত আলম তার নিকটতম সহযোগি একই গ্রামের বুলু, তছলিম ও আমজাদকে সাথে নিয়ে ফাতেমার ঘরের খাটের নিচে লুকিয়ে থাকা বিদ্যুৎকে বের করে মাঠের মধ্যে নিয়ে যায়। সেখানে বুলু পা এবং তছলিম ও আমজাদ দুই হাত ও মাথ ধরে রাখে। আলম গলা ছুরি দিয়ে কেটে শ্বশুড়বাড়ি চলে যায়।
 
পরদিন শুক্রবার সকালে ঘটনাটি শোনার পরই ফাতেমা নিশ্চিত হয় তার পিতাই প্রেমিক বিদ্যুৎকে হত্যা করেছে।

এদিকে জবানবন্দিতে অকপটে ফাতেমার বাবা আলম হত্যাকান্ডের কথা স্বীকার করে লোমহর্ষক ওই খুনের বিবরণ দিয়েছে। তিনি আরো জানান, আলমসহ উক্ত তিনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/  ২৭ আগস্ট ২০১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর