২৯ আগস্ট, ২০১৬ ১৮:৫৮

নোয়াখালীতে উপজেলা খাদ্য কর্মকর্তা ও পরিদর্শককে মারধর

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে উপজেলা খাদ্য কর্মকর্তা ও পরিদর্শককে মারধর

নোয়াখালীর সেনবাগ উপজেলা খাদ্য কর্মকর্তা দেবাশীষ চাকমা ও উপ সহকারী খাদ্য পরিদর্শক দেলোয়ার হোসেন আওয়ামী লীগ ও যুবলীগ নামধারী একদল দুর্বৃত্তের হামলার শিকার হন।

সোমবার দুপুরে সেনবাগ দক্ষিণ বাজার সংলগ্ন সরকারি খাদ্য গুদামে এ হামলার ঘটনা ঘটে। এ সময় আহতদের মধ্যে উপ সহকারী খাদ্য পরিদর্শক দেলোয়ার হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সরকারিভাবে উপজেলার নয় ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে স্বল্পমূল্যে চাল বিতরণের লক্ষ্যে ১৮ জন ডিলার নিয়োগ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের সাংসদ মোরশেদ আলম ও পৌর মেয়র আবু জাফর টিপু গ্রুপের মধ্যে বিরোধ দেখা দেয়। যার জেরে সাংসদ মোরশেদ আলমের অনুসারী গোলাম কবির ও জাকারিয়া আল-মামুন সোমবার দুপুর সাড়ে বারটার দিকে খাদ্য গুদামে গিয়ে পরিদর্শক দেলোয়ারকে মারধর করেন। এ সময় সেখানে থাকা উপজেলা খাদ্য কর্মকর্তা এগিয়ে এলে তাকেও কিল-ঘুষি দেয়া হয়।

এ ব্যপারে সেনবাগ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, আওয়ামী লীগের দুই পক্ষের বিরোধের জেরে ডিলার নিয়োগ নিয়ে খাদ্য পরিদর্শককে মারধর করা হয়েছে। খবর পেয়ে গুদামে পুলিশ পাঠানো হয়। তবে এর আগেই হামলকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

উপজেলা খাদ্য কর্মকর্তা দেবাশীষ চাকমা জানান, হতদরিদ্রদের মাঝে চাল বিক্রির ডিলার নিয়োগে সম্পূর্ণ কর্তৃত্ব ছিল উপজেলা নির্বাহী কর্মকর্তার। এনিয়ে খাদ্য বিভাগ দায়িত্বপ্রাপ্ত না হলেও তারা হামলার শিকার হয়েছেন।

বিডি প্রতিদিন/  ২৯ আগস্ট ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর