Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২৮
পুলিশের গাড়ি থেকে পালিয়েও রক্ষা পেল না মিদুল
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
পুলিশের গাড়ি থেকে পালিয়েও রক্ষা পেল না মিদুল

প্রথমে ছিনিয়ে নেয়ার চেষ্টা, পরে পুলিশের গাড়ি থেকে পালাতে গিয়ে পুকুরে ঝাপ দিয়েও রক্ষা পেলো না মাদকসেবী ও সিরাজগঞ্জের কুখ্যাত চোর হিসেবে পরিচিত মিদুল (২৫)। স্থানীয় জনতার সহায়তায় পুলিশ এক ঘন্টার মধ্যেই তাকে আটক করে ফেলে।

শুক্রবার বিকেলে শহরের রেলওয়ে কলোনীতে এ ঘটনা ঘটে।  

আটক মিদুল চোর শহরের দিয়ারধানগড়া গ্রামের আব্দুল গনি ওরফে গুনোর ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, মিদুল শহরের রেলওয়ে কলোনীতে শ্বশুর বাড়ীতে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ মিদুলকে আটক করলে তার আত্মীয়-স্বজনরা পুলিশের উপর চড়াও হয়। তবুও পুলিশ তাকে আটক করে পিকআপ ভ্যানে তোলেন। ভ্যানে তোলা মাত্রই পুলিশ সদস্যকে ধাক্কা মেরে পিকআপের সামনের ফাঁকা স্থান দিয়ে লাফ দিয়ে মিদুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশও যেন নাছোরবান্দা। মিদুল ল্যাট্টিনের পুকুরে ঝাপ দিলে পুলিশ সদস্যরাও সেখানে ঝাপ দেয়। ঘন্টাখানিক লুকোচুরির পর স্থানীয় জনতার সহায়তা পুলিশ ফের তাকে আটক করে থানায় নিয়ে যান।  

এদিকে সদর থানার উপ-পরিদর্শক আজিম উদ্দিন জানান, শহরের সব চুরির ঘটনার সাথেই মিদুল জড়িত আছে। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। বিকেলে কলোনী থেকে তাকে আটক করার পরই তার স্বজনরা পুলিশের উপর চড়াও হয়। মিদুল এতোই দুর্ধর্ষ চোর যে তাকে পিকআপে তোলা মাত্রই পিকআপের সামনের সামান্য ফাঁক দিয়েই লাফ দিয়ে পালিয়ে যায় সে। পরে স্থানীয় জনগনের সহযোগিতায় তাকে আবার আটক করা হয়েছে। বর্তমানে সে থানা হেফাজতে রয়েছে।

বিডি প্রতিদিন/ ০২ সেপ্টেম্বর ২০১৬/ এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow