Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৫৩
পিরোজপুরে স্কুল ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত
পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে স্কুল ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে এক বখাটে। উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের কাচিছিড়া গ্রামে এ ঘটনা ঘটে।

হামলার স্বীকার স্কুল ছাত্রী বেতমোর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। বৃহস্পতিবার স্কুল ছুটি হলে ছাত্রীটি বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। ঘটনার পর ছাত্রীটিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।       

জানা যায়, উপজেলার বেতমোর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ওই ছাত্রীকে একই এলাকার বখাটে হাসান খান স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। ছাত্রীটি বখাটের প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর স্থানীয়রা ছাত্রীটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়ার পথে বখাটে ও তার পরিবারের লোকজন ওই ছাত্রীর চাচা আউয়াল খানকেও মারধর করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে আহত ছাত্রীর বাবা বাদী হয়ে বখাটে মো. হাসান খান ও তার মা-বাবাসহ ৪ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতে হাসান খানকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত বখাটে হাসান খান উপজেলার বেতমোর ইউনিয়নের পূর্ব রাজপাড়া গ্রামের ইছাহাক খানের ছেলে।      

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বখাটে হাসানকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ হামলার ঘটনায় অভিযুক্ত বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/ ০২ সেপ্টেম্বর ২০১৬/ এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow