Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৫৫
নেত্রকোনায় গলিত লাশ উদ্ধার
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় গলিত লাশ উদ্ধার

নেত্রকোনার দূর্গাপুর কাপাসকাটিয়া এলাকায় শ্মশানের নিকটবর্তী মাটির নীচ থেকে জান্নাতুল (২২) নামে এক নিখোঁজ নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে এ লাশ উদ্ধার করা হয়।

 

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৯ জুলাই জান্নাতুল তার ৩ বছরের শিশু সন্তানকে মায়ের কাছে রেখে স্বামী রুকন মিয়ার (২৮) সাথে শ্বশুড়বাড়ী লক্ষ্মীপুরের দিকে রওয়ানা হয়। এরপর থেকে জান্নাতুল ও তার স্বামী নিখোঁজ থাকে। পরবর্তীতে মেয়ে ও জামাইকে না পেয়ে জান্নাতুলের মা সখিনা দূর্গাপুর থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করেন।  

এরপর প্রায় আড়াই মাস নাতনিকে নিয়ে পুলিশের দারে দারে ঘুরেন সখিনা। এলকাবাসীর আনুমানিক সন্দেহে বিরিশিরি ইউনিয়নের কাপাসকাটিয়া গ্রামে শ্মশানের নিকটবর্তী মাটির প্রায় ৩/৪ ফুট নীচ থেকে শনিবার সকালে দূর্গাপুর থানার পুলিশ লাশটি উদ্ধার করে। এরপর লাশটি ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।  

এ ব্যাপারে দূর্গাপুর থানার ওসি হুমায়ূন কবীর জানান, লাশটি বোঝা যাচ্ছে না কার। তবে প্রায় আড়াইমাস পূর্বে স্বামী স্ত্রী নিখোঁজ হওয়ার একটি খবর রয়েছে। মাস দুয়েক পূর্বে এখানে চুল দেখা গেছে এমন কিছু তথ্যও পাওয়া গেছে। এ সকল কিছুর ভিত্তিতে একটি গলিত লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে বলা যাবে।  


বিডি প্রতিদিন/৩ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow