Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪১
লক্ষীপুরে ব্যবসায়ী কল্যাণ সমিতির কোটি টাকা আত্মসাতের পায়তারা
লক্ষীপুর প্রতিনিধি:
লক্ষীপুরে ব্যবসায়ী কল্যাণ সমিতির কোটি টাকা আত্মসাতের পায়তারা

লক্ষীপুরে মান্দারী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ৭০০ সদস্যের প্রায় কোটি টাকা আত্মসাতের পাঁয়তারা অভিযোগ এনে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সমিতির সদস্যরা

(আজ) শনিবার  সকালে স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনের আয়োজকরা নিজেদের ওই সমিতির সদস্য দাবী করে বলেন, ২০১০ সালে সদর উপজেলার মান্দারী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যক্রম শুরু হয়।

এর পর থেকে এ পর্যন্ত সমিতির সদস্য সংখ্যা দাঁড়ায় ৭০০ জন। সমিতির কার্যক্রম পরিচালনায় ১০ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করে তারা। এতে আব্দুল কাদের ভূঁইয়াকে সভাপতি, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক ও ক্যাশিয়ার করা হয় শামছুল আলম সবুজকে। ইতিমধ্যে বিভিন্ন অজুহাতে কমিটির অন্য ৭ সদস্যকে বহিস্কার করা হয়। নিয়ম অনুযায়ী প্রতি ২ বছর পর নির্বাচন হওয়ার কথা থাকলেও ২০১২ সালের পর থেকে আর কোন নির্বাচন করা হয়নি।

রশিদ ছাড়া সঞ্চয় আদায়, হিসাব-সিকাশ সংরক্ষণ  না করার অভিযোগ করে এসব সদস্যরা বলেন সভাপতি, সাধারণ সম্পাদক ও ক্যাশিয়ার মিলে সমিতির ৭০০ সদস্যের প্রায় কোটি টাকা আত্মসাতের পাঁয়তারা করছে। একই সাথে সাধারণ সদস্যদের এনব টাকা তারা নিজেদের ব্যাক্তিগত কাজে ব্যায় করছে। এমন অব্স্থায় প্রশাসনিক হন্তক্ষেপ কামনা করেন তারা।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সমিতির সদস্য কাউছার  আহমদ, কামরুল হাসান, লিটন ভূঁইয়া, খোরশেদ আলম অন্তর, ইমরান হোসেন।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow