Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫০
রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হবেই: নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি:
রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হবেই: নাসিম
ফাইল ছবি

দেশ বিরোধী সকল ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার নেতৃত্বে রামপালে বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হবেই বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, দেশের বিদ্যুতের চাহিদা  মেটাতে রামপালে বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ এখন সময়ের দাবি মাত্র।  

রবিবার দুপুরে সিরাজগঞ্জের কাজীপুরে পাঁচতলা বিশিষ্ট রেষ্ট হাউজের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকতে চাপাইনবাবগঞ্জের কানসাটে বিদ্যুতের দাবি করায় কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। একথা দেশের জনগণ ভুলে যায়নি। সেই খলেদা জিয়ার দল এখন রামপালে বিদ্যুৎ কেন্দ্র নিয়ে আন্দোলন করতে চায়। কোন আন্দোলই রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ বন্ধ করতে পারবে না।  

বিএনপি’র আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। আওয়ামী লীগ জনগণের দল। জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম করেছে। আর বিএনপি আন্দোলনের নামে দেশে নৈরাজ্য-মানুষ পুড়িয়ে হত্যা করেছে। যা বাংলার মানুষ জানে।  

খালেদা জিয়াকে উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আপনি (খালেদা) তো নির্বাচন চান, নির্বাচন অবশ্যই হবে এবং তা হবে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে ২০১৯ সালে।  

এ সময় জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন, গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, সাবেক এমপি তানভীর শাকিল জয়, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য,  আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজীপুর উপজেরা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।  

 

বিডি-প্রতিদিন/ ০৩ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow