Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২১
'কোরবানিতে পশু আমদানির প্রয়োজন হবে না'
অনলাইন ডেস্ক
'কোরবানিতে পশু আমদানির প্রয়োজন হবে না'

কোরবানির জন্য দেশের বাইরে থেকে কোনো গরু-ছাগল আমদানির প্রয়োজন নেই বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

আজ শনিবার খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে প্রেসক্লাবের উন্নয়ন বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানান তিনি।

 

মন্ত্রী বলেন, বাইরে থেকে পশু আমদানি না করলে দেশের খামারিরা যেমন ন্যায্য মূল্য পাবেন তেমনি ক্রেতাদেরও বেশি দামে কোরবানির পশু কিনতে হবে না।

দেশে পর্যাপ্ত কোরবানির পশু রয়েছে উল্লেখ করে নারায়ণ চন্দ্র চন্দ আরো বলেন, আমাদের দেশের খামারিরা আগের চেয়ে অনেক বেশি গরু-ছাগল পালন করছেন এবং তারা লাভবান হচ্ছেন।

নারায়ণ চন্দ্র চন্দ খুলনা অঞ্চলকে ঘিরে সরকারের উন্নয়ন প্রকল্পের বর্ণনা দিয়ে বলেন, অচিরেই এ অঞ্চল অর্থনৈতিক জোন হিসেবে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে। এ সরকার মংলা বন্দরকে বেশ গুরুত্ব দিচ্ছে। খুলনার জিরো পয়েন্ট থেকে ভোমরা পর্যন্ত ২৫০ কোটি টাকার রাস্তা সম্প্রাসারণের প্রকল্প ইতোমধ্যে সাবমিট করা হয়েছে এবং রাস্তাটি ৪০ ফিট সম্প্রসারণ করা হবে।

খুলনা প্রেসক্লাবের ‘লিয়াকত আলী মিলনায়তন’টি আধুনিক করার জন্য সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে প্রতিমন্ত্রী এটি বাস্তবায়নের দায়িত্ব গ্রহণের ঘোষণা দেন।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নগরীর বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/ ০৩ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow